ঢাকা ওয়াসা নিয়োগ বিজ্ঞপ্তি 2023 (৪৫ পদে Dhaka WASA Job Circular)

ঢাকা ওয়াসা নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। কিছু শূন্য পোস্টে নতুন নিয়োগ প্রদান করবে ঢাকা পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ। Dhaka WASA Job Circular তাদের অফিসিয়াল ওয়েবসাইটে ও জাতীয় পত্রিকায় প্রকাশিত হয়েছে। Dhaka WASA বাংলাদেশের একটি সরকারী সংস্থা। সুতরাং এটি সহজেই বলা যায় যে এটি চাকরি প্রার্থীদের কাছে আকর্ষণীয় জব সার্কুলার। নিচে দেওয়া ইমেজ ফাইলে ঢাকা ওয়াসা নিয়োগ দেখতে পাবেন।

পদভেদে অভিজ্ঞতার প্রয়োজন হতে পারে আবার বিনা অভিজ্ঞতায় আবেদন করতে পারেন। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা থাকলে অভিজ্ঞতার আলোকে বিজ্ঞপ্তিটি ভালো করে পড়ুন। আপনার নিকটবর্তী বন্ধু-বান্ধবীদের সার্কুলার বিষয়ে অবহিত করতে পারেন।

ঢাকা ওয়াসা নিয়োগ বিজ্ঞপ্তি 2023

  • সংস্থাঃ ঢাকা পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ ( ঢাকা ওয়াসা )
  • পদের নামঃ বিজ্ঞপ্তি অনুসারে
  • জবের ধরণঃ ফুলটাইম সরকারী চাকরী
  • বেতন স্কেলঃ ১৬,০০০-৩৮,৬৪০/- ২২,০০০-৫৩,০৬০/- টাকা পর্যন্ত
  • শিক্ষাগত যোগ্যতাঃ বিজ্ঞপ্তি অনুসারে
  • আবেদনের ফিঃ ৫৫৮ টাকা
  • ওয়েবসাইটঃ dwasa.org.bd
  • আবেদনের শেষ তারিখঃ ২২ অক্টোবর ২০২৩

ঢাকা ওয়াসা নিয়োগ ২০২৩ আবেদন সংক্রান্ত

০১) উল্লেখ্য যদি অনলাইনের মাধ্যমে আবেদন করতে হয় তবে ওয়াসার অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। তারপরে সাবধানতার সাথে অনলাইনে আবেদন ফর্ম পূরণ করুন এবং আবেদন জমা দিন। সতর্কতার সাথে আবেদন ফর্ম পূরণ করুন অন্যথায় আপনার অনলাইন আবেদনটি কোনও কারণ ছাড়াই বাতিল হতে পারে।

০২) প্রার্থীদের লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।  মৌখিক পরীক্ষার সময় সকল শিক্ষাগত যোগ্যতার মূল সার্টিফিকেট প্রদর্শন করতে হবে।  প্রার্থীকে অনলাইনের মাধ্যমে ৫৫৮ টাকা ঢাকা ওয়াসার অনুকূলে প্রেরণ করতে হবে। নির্দশনা আবেদন করার সময় প্রদর্শিত হবে।

০৩) প্রার্থীর বয়স ত্রিশ বছরের মধ্যে হতে হবে। উল্লেখিত যোগ্যতা সম্পন্ন বিভাগীয় প্রার্থীর ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য হবে।  চাকরিরত প্রার্থীকে স্ব স্ব নিয়োগ কর্তৃপক্ষের মাধ্যমে দরখাস্ত প্রেরণ করতে হবে।  আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ছকে জীবন বৃত্তান্ত, যোগ্যতার সনদপত্রের কপি,  সম্প্রতি তলা পাসপোর্ট সাইজের রঙিন ছবি, জাতীয় পরিচয় পত্র সহ উক্ত সময়ের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে।

dhaka wasa 1

dhaka wasa 2

Application Deadline: 22 October 2023

WfKqUYO

Application Deadline: 27 September 2023

যদি তথ্য দিয়ে আমরা আপনাদের একটুও উপকার করে থাকি তাহলে আপনি KFPlanet ওয়েবসাইটটি আপনার ব্রাউজারে বুকমার্ক করতে পারেন। আপনার সামাজিক যোগাযোগ মাধ্যম সাইটে যেমন ফেসবুক, টুইটারে শেয়ার করে অন্যদের দেখার সুযোগ তৈরি করে দিন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

ঢাকা ওয়াসা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,ঢাকা ওয়াসা নিয়োগ ২০২৩,ঢাকা ওয়াসা নিয়োগ বিজ্ঞপ্তি 2023,ঢাকা ওয়াসায় চাকরি, ঢাকা ওয়াসা চাকরির খবর ২০২৩, ঢাকা ওয়াসা নিয়োগ বিজ্ঞপ্তি,ঢাকা ওয়াসায় নিয়োগ বিজ্ঞপ্তি,dhaka wasa circular 2023, dhaka wasa job 2023,dhaka wasa job circular

 

🔎 শিক্ষা,চাকরি সহ সকল খবর সবার আগে জানতে 

KFPlanet 👍 ফেসবুক পেজে লাইক দিন   📰 Gᴏᴏɢʟᴇ Nᴇᴡs ফলো করুন ➣টেলিগ্রাম চ্যানেল ফলো করে রাখুন।

4 thoughts on “ঢাকা ওয়াসা নিয়োগ বিজ্ঞপ্তি 2023 (৪৫ পদে Dhaka WASA Job Circular)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com