দারুচ্ছুন্নাত দীনিয়া মাদরাসা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

দারুচ্ছুন্নাত দীনিয়া মাদরাসা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ আমাদের এখানে দেখতে পারেন। আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল প্রকার নিয়োগ বিজ্ঞপ্তি বিস্তারতি আলোচান করে থাকি। তেমনি আজ তুলে ধরব দারুচ্ছুন্নাত দীনিয়া মাদরাসা নিয়োগ বিজ্ঞপ্তি ।দারুচ্ছুন্নাত দীনিয়া মাদারসাস কাউন্সিল 2023 বর্তমান চাকরির পরিস্থিতিতে, নিঃসন্দেহে, মেধাবী চাকরিপ্রার্থীদের জন্য একটি বড় ক্যারিয়ারের সুযোগ।

দারুচ্ছুন্নাত দীনিয়া মাদরাসা বাংলাদেশের একটি নাম করা শিক্ষা প্রতিষ্ঠান। এই স্বনাম ধন্য মাদরাসায় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যে সকল বেকার শিক্ষার্থী মাদরাসার শিক্ষক হতে চান তারা এই নিয়োগ বিজ্ঞপ্তি দেখে আবেদন করতে পারেন। আবেদনের সকল নিয়মাবলী সহ সকল তথ্য আমাদের এই অনুচ্ছেদে তুলে ধরেছি।

দারুচ্ছুন্নাত দীনিয়া মাদরাসা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

দারুচ্ছুন্নাত দীনিয়া মাদরাসা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বিস্তারিত আপনাদের সুবিধার জন্য তুলে ধরেছি। আপনি যদি দারুচ্ছুন্নাত দীনিয়া মাদরাসা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ খুজে থাকেন তবে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমাদের এই অনুচ্ছেদে এই নিয়োগ বিজ্ঞপ্তির সকল তথ্য সুন্দর করে তুলে ধরেছি।

দারুসুন্নাহ দীনিয়া মাদ্রাসায় চাকরির বিজ্ঞপ্তি |দারুচ্ছুন্নাত দীনিয়া মাদারসাসা প্রতিষ্ঠা 2023 বাংলাদেশে অনেক সংস্থা আছে কিন্তু এটি সংগঠন হল সংগঠন তাই এই কাজটি এমন যে কোন ব্যক্তির জন্য সেরা কাজ, যারা গতিশীল দল এবং আরও অনেক কিছু করতে চান।অনেক মানুষ সবসময় আপনার উজ্জ্বল ভবিষ্যত গড়তে হবে যে কাজ অর্জন করার চেষ্টা। প্রতিষ্ঠানের প্রত্যেক নিয়োগ সুশিক্ষিত এবং বিশ্বমানের কর্মজীবন উন্নয়ন প্রশিক্ষণ প্রদান করে যা আপনার চাকরির ক্ষেত্রে উত্সাহজনক, সতেজ অনুভব করতে সহায়তা করে।

নিয়োগের শিরোনাম দারুচ্ছুন্নাত দীনিয়া মাদরাসা নিয়োগ বিজ্ঞপ্তি
স্থান পাশাকোট, মোষতলীবাজার , কুমিল্লা
জবের ধরণ বেসরকারি চাকরি 
বিজ্ঞপ্তি প্রকাশ ০৩ জুন ২০২৩
বিজ্ঞপ্তির উৎস দৈনিক জাতীয় পত্রিকা/ অফিশিয়াল ওয়েবসাইট
মোট পদসংখ্যা ২৫ টি
কত ক্যাটাগরি ০৯ টি
শিক্ষাগত যোগ্যতা স্নাকোত্তর,স্নাতক, এইচএসসি,আলিম, ফাজিল,হাফেজ
বয়স সীমা সর্বোচ্চ ৪০ বছর
আবেদনের মাধ্যম মেইলের এর মাধ্যমে
আবেদন শুরুর তারিখ আবেদন শুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ  ২৪ মে ২০২৩
অফিসিয়াল মেইল  darussunnatzamia2023@gmail.com

দারুচ্ছুন্নাত দীনিয়া মাদরাসা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Application Deadline: 12 June 2023

বিশেষ দ্রষ্টব্য

  • নিয়োগ প্রাপ্তরা থাকা ও খাওয়া ফ্রি পাবেন।

আপনি যদি সংস্থার চাকরির জন্য আগ্রহী হন তবে অনুগ্রহ করে আমাদের উল্লেখ নির্দেশাবলী অনুসরণ করুন এবং পোস্টের শিরোনাম, প্রকাশের তারিখ, আবেদনের সময়সীমা, কাজের সার্কুলার চিত্র, শর্ত এবং প্রয়োজনীয়তা, অতিরিক্ত প্রয়োজনীয়তা ইত্যাদি অনুসরণ করুন।

অনুগ্রহ করে প্রথমে আরও ভাল ডাউনলোড করার জন্য চাকরির প্রয়োজনীয়তা সম্পূর্ণ পড়ুন যা চাকরির চিত্র সংগ্রহ করতে এবং স্পষ্টভাবে দেখতে সহায়তা করে। আমরা ইতিমধ্যে কাজের বিজ্ঞপ্তি ইমেজ সংযুক্ত.

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com