Skip to content

প্রফেসরস প্রকাশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ হয়েছে

    প্রফেসরস প্রকাশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে। বাংলাদেশের সুনামধন্য বই প্রকাশনী প্রতিষ্ঠান হিসেবে সুপরিচিত প্রফেসর’স প্রকাশন। বাংলাদেশের বেকারদের জন্য দারুন একটি সুযোগ। আপনারা যারা বেসরকারি চাকরি খুজছেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন। বাংলাদেশের স্থায়ী নাগরিক ও যোগ্যদের থেকে আবেদন আহ্বান করা হয়েছে।

    বাংলাদেশের সকল জেলা থেকে আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা নিদিষ্ট সময়ের মধ্যে আবেদন করে প্রফেসরস প্রকাশনে নিজের ক্যারিয়ার গড়তে পারেন।সম্প্রতি এই প্রতিষ্ঠান কর্তৃক নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী বেশকিছু খালি পদে নিয়োগ প্রদান করা হবে।সম্প্রতি এই প্রতিষ্ঠান কর্তৃক নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী বেশকিছু খালি পদে নিয়োগ প্রদান করা হবে। প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।

    প্রফেসরস প্রকাশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    প্রফেসরস প্রকাশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ কতৃপক্ষ তাদের নিজস্ব ওয়েবসাইটে প্রকাশ করেছে। আপনি যদি প্রফেসরস প্রকাশন নিয়োগ বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করে থাকেন তবে আপনার অপেক্ষা দিন শেষ করে নতুন করে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করলে যে পদে আবেদন করতে পারবেন। আবেদন করতে যে সকল তথ্য প্রয়োজন সকল প্রকার তথ্য গুলি আপনারদের সুবিধার জন্য খুব সুন্দর করে তুলে ধরেছি।

    বাংলাদেশের সুনামধন্য বই প্রকাশনী প্রতিষ্ঠান হিসাবে পরিচিত। আগামী ১৫ জুনের মধ্যে কতৃপক্ষের দেওয়া মেইলের মাধ্যমে আবেদন করতে হবে। যে সকল প্রার্থীগন আবেদন করতে চান আজই আবেদন করে ফেলুন।

    এই প্রতিষ্ঠান কর্তৃক নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে, বাংলাদেশের যোগ্য ও কর্মঠ ব্যাক্তিদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। যোগ্য প্রার্থীরা তাদের নিজস্ব যোগ্যতায় ক্যারিয়ার গড়তে পারবেন। নিচে সকল প্রকার তথ্য দেওয়া হল

    নিয়োগের শিরোনাম প্রফেসরস প্রকাশন নিয়োগ বিজ্ঞপ্তি
    জবের ধরণ বেসরকারি চাকরি
    বিজ্ঞপ্তি প্রকাশ
    বিজ্ঞপ্তির উৎস দৈনিক জাতীয় পত্রিকা/অফিসিয়াল ওয়েবসাইট
    মোট পদ সংখ্যা নিদিষ্ট নয়
    কত ক্যাটাগরি ১ টি
    শিক্ষাগত যোগ্যতা স্নাতক ও স্নাকোত্তর পাশ
    বয়স সীমা ১৮-৩০ বছর
    আবেদনের মাধ্যম মেইল এর মাধ্যমে
    আবেদন শুরু আবেদন শুরু হয়েছে
    আবেদন করার শেষ তারিখ  ১৫ জুন ২০২২ 
    সিভি পাঠানোর ঠিকানা  career@professorsbd.com
    যোগাযোগ নাম্বার ০১৩২৪২৫৪৬০৪

    প্রফেসরস প্রকাশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    আবেদনের শেষ তারিখঃ ১৫ জুন ২০২২

    আবেদন যােগ্যতা :

    • যেকোনাে পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে বাংলা, ইংরেজি ও গণিতে স্নাতকোত্তর ডিগ্রি।
    • স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে ৩.০০ সিজিপিএ এবং এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ ৪.৫ এর নিচে গ্রহণযােগ্য নয়।
    •  এমএস ওয়ার্ড এবং ইন্টারনেট ব্রাউজিংসহ কম্পিউটার জানা আবশ্যক।
    • যেকোনাে বিসিএস প্রিলিমিনারি, ব্যাংকসহ অন্যান্য নিয়ােগ পরীক্ষায় উত্তীর্ণ বা লেখালেখিতে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

    Leave a Reply

    Your email address will not be published.