Skip to content

৮ম,এসএসসি পাসে শরীফ মেলামাইন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

    শরীফ মেলামাইন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩: অতি সম্প্রতি শরীফ মেলামাইন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে। দেশের সুপরিচিত ব্র্যান্ড শরীফ মেলামাইন এর ক্রমবর্ধমান দেশীয় বাজার চাহিদা পুরণের লক্ষ্যে নিম্ন বর্ণিত পদে কিছু সংখ্যক সৎ, নিবেদিতপ্রাণ ও দক্ষ কর্মী নিয়ােগ করা হবে। যে সকল বেকার শিক্ষার্থী চাকরী খুজছেন তাদের জন্য এই বিজ্ঞপ্তি অনেক বড় একটি সুযোগ বলে মনে করা হচ্ছে।

    পছন্দের এলাকায় পার্টটাইম/ফুলটাইম চাকরি খুঁজে পেতে এই অ্যাপটি ইন্সটল করে এখনই আবেদন করুন

    শরিফ মেলামাইন বাংলাদেশের একটি অন্যতম কোম্পানি। এই কোম্পানির অনেক খ্যাতি আছে। আপনি আপনার ক্যারিয়ার এই কোম্পানিতে নিয়োজিত করতে পারেন। আমরা এই অনুচ্ছেদে শরীফ মেলামাইন নিয়োগ বিজ্ঞপ্তি নিয়ে বিস্তারিত তুলে ধরব। শরীফ মেলামাইন এর যে কোন তথ্য পেতে আমাদের ওয়েব সাইট দেখতে পারেন। নিয়োগ বিজ্ঞপ্তি দেখে আপনি আপানার যোগ্যতা অনুযায়ী আবেদন করতে পারবেন। ছেলে ও মেয়ে উভয়ে আবেদন করতে পারবেন।

    শরীফ মেলামাইন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

    আপনি যদি শরীফ মেলামাইন এর নিয়োগ বিজ্ঞপ্তি খুজে থাকেন তবে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমাদের এই অনুচ্ছেদে আপনি শরীফ মেলামাইনের সকল নিয়োগ বিজ্ঞপ্তি ও সকল প্রকার তথ্য পাবেন। শরীফ মেলামাইন বাংলাদেশের বেকারদের জন্য বড় একটি সুযোগ করে দিচ্ছে। এই কোম্পানিতে আকর্ষণীয় বেতনে কিছু উদ্যামি লোক নেওয়া হবে। আপনার যোগ্যতা অনুসারে আবেদন করতে পারবেন।

    দেশের সুপরিচিত ব্র্যান্ড শরীফ মেলামাইন এর ক্রমবর্ধমান দেশীয় বাজার চাহিদা পুরণের লক্ষ্যে নিম্ন বর্ণিত পদে কিছু সংখ্যক সৎ, নিবেদিতপ্রাণ ও দক্ষ কর্মী নিয়ােগ করা হবে। বাণিজ্যিক ভাবে আত্মপ্রকাশের পর শরীফ মেলামাইন দেশী-বিদেশী উভয় বাজারেই তীব্র প্রতিযোগিতার মুখোমুখি হয়ে আপন গতিতে এগিয়ে চলছে। বাংলাদেশের একটি প্রতিষ্ঠিত একটি কোম্পানিতে নিজের ক্যারিয়ার জীবন শুরু করতে পারেন।

    শরীফ মেলামাইন ইন্ডাস্ট্রিজ লিমিটেডএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

    কোম্পানির নামশরীফ মেলামাইন
    চাকরির ক্যাটাগরিপ্রাইভেট কোম্পানি চাকরী
    মোট পদের সংখ্যাসার্কুলার দেখুন
    বয়সসীমা৩৫ ও ৪৫ বছর
    শিক্ষাগত যোগ্যতাঅষ্টম শ্রেণি, এসএসসি,এইচএসসি,স্নাতক ও স্নাকোত্তর
    অভিজ্ঞতাপদ ভেদে প্রযোজ্য
    আবেদনের মাধ্যমডাকযোগে
    আবেদন শুরু১২ মে ২০২৩
    আবেদন শেষ২৫ মে ২০২৩
    আফিসিয়াল সাইটwww.sharifmelamine.com

     

    পদের নামঃ নিরাপত্তা কর্মী 

    শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণি পাস অথবা এসএসসি/সমমান পাস
    অভিজ্ঞতাঃ ২-৩ বছরের অভিজ্ঞতা
    বয়সঃ ম্যাক্সিমাম ৪৫ বছর

    পদের নামঃ লিফট অপারেটর 

    শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি/এইচএসসি/সমমান পাস
    অভিজ্ঞতাঃ ২-৩ বছরের অভিজ্ঞতা
    বয়সঃ ম্যাক্সিমাম ৩৫ বছর

     

    ebdpratidin

    Source: Bangladesh Pratidin, 12 May 2023

    Application Deadline: 25 May 2023

    শরীফ মেলামাইনঃ

    শরীফ মেলামাইন ১৯৮৬ সালে অতিহ্যবাহী আইটেমের অগ্রণী প্রস্তুতকারক হিসাবে অস্তিত্ব লাভ করে এবং বাংলাদেশে মেলামাইন টেবিলওয়্যারের প্রধান রপ্তানি কারক হিসাবে আবির্ভূত হয়। এর গৌরবময় এবং সফল বাণিজ্যিক অভিষেকের পর থেকে শরীফ মেলামাইন দেশী এবং বিদেশী উভয় বাজারে তীব্র প্রতিযোগিতার সম্মুখীন হয়ে এগিয়ে চলেছে। শুরু থেকেই শরীফ মেলামাইন আমাদের গ্রাহকদের চাহিদা অনুযায়ী বিভিন্ন আকৃতির এবং আইটেমের চোখ ধাঁধানো নকশা সহ মানসম্পন্ন পণ্য তৈরিতে প্রতিশ্রুতিবদ্ধ। এটি এখনও পর্যন্ত তার প্রতিশ্রুতিতে সত্য হয়েছে এবং আগামী বছরগুলিতে সব পরিস্থিতিতে এটি বজায় রাখতে থাকবে। শরীফ মেলামাইন কখনই তার পণ্যের মানের সাথে আপোষ করে না।

    গুণমান বজায় রাখার ইতিমধ্যে অবিচ্ছেদ্য, টেকসই, স্বাদ এবং গন্ধ থেকে মুক্ত থাকার বৈশিষ্ট্যগুলির সাথে আমাদের দেশীয় বাজারকে দেশের সমস্ত “লায়ন” ব্র্যান্ডের শরীফ মেলামাইন গ্রাহকদের কাছে এতটাই প্রিয় হয়েছে যে শরীফ মেলামাইন দেশে-বিদেশে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।কোণে এবং সমস্ত গতির কোণগুলিতে প্রসারিত করতে দেশীয় বাজারকে প্রসারিত করতে সহায়তা করেছে।

    ঠিকানাঃ 

    Address: Borabo,Rupgonj,Narayangonj, Dhaka – Sylhet Hwy, South Rupshi
    Phone: 02-7315161

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com