আশায় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

আশায় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ পোস্টে আপনি পাবেন-⇒আশা বাংলাদেশ সম্পর্কে সংক্ষিপ্ত বর্ণনা  ⇒ একনজরে চলমান আশায় নিয়োগ বিজ্ঞপ্তি  ⇒ ইমেজ বা পিকচারের মাধ্যমে আশায়  নিয়োগ বিজ্ঞপ্তি  ⇒ গুরুত্বপূর্ণ লিঙ্কসমুহ ⇒আমাদের সাথে সংযুক্ত হওয়ার সোশ্যাল লিঙ্ক।আশা বাংলাদেশের প্রখ্যাত ও প্রথম শ্রেণীর নেতৃত্বদানকারী মাইক্রোফিন্যান্স ইন্সটিটিউশন।আশা ১৯৭৮ সালে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে।

দেশের সর্বনিম্নস্তরের জনগোষ্ঠীর জীবন-যাত্রার মান উন্নয়ন এবং সমাজিক স্তর থেকে দারিদ্রতা দূরীকরণ ও অর্থনৈতিক বৈষম্য নিরসন করে সমৃদ্ধশালী সমাজ বিনির্মাণ করাই এই সংস্থাটির একমাত্র লক্ষ্য। বাংলাদেশ ছাড়াও আশা মাইক্রোফিন্যান্স খাতের প্রসারের জন্য ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, মিয়ানমার, কম্বোডিয়া, ফিলিপাইন, নাইজেরিয়া, ঘানা, কেনিয়া, তানজানিয়া ও উগান্ডায় বিভিন্ন ধরণের কারিগরি সহায়তা প্রদান করে। এ দেশগুলোর দারিদ্র্য বিমোচন কর্মসূচিতে সংস্থাটির এই সকল উদ্যোগ বেশ সূদুরপ্রসারী এবং তাদের উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে এগুলো বিশেষ ভূমিকা রাখে। আশার এনজিও এর রুপকল্প দারিদ্র্যমুক্ত সমৃদ্ধ সমাজ বিনির্মাণ।

আশায় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

গুরুত্বপূর্ণ লিঙ্কসমুহঃ www.asa.org.bd

আমাদের অফিসিয়াল ফেসবুক পেজঃ

কে এফ প্ল্যানেট ফেসবুক পাতা 

আমাদের শুধুমাত্র চাকরির ফেসবুক পাতা

আপনি এখানে চলে এসেছেন কারণ আপনি নিচের বিষয়গুলি থেকে খুঁজেছেনঃ

আশা এনজিও,আশা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,এন জি ও আশা,আশা এনজিও নিয়োগ,আশা এন জি ও নিয়োগ ২০২০,
আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি,আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2020,আশা চাকরির খবর,আশা এনজিও চাকরির খবর,আশা চাকরি,আশা চাকরী,আশা চাকুরী,এনজিও চাকরির খবর ২০২০,এনজিও চাকরি চাই,এনজিও চাকরির নিয়োগ ২০২০,এনজিও চাকরির সার্কুলার ২০২০,আশা এনজিও চাকরি,আশা এনজিও চাকরি নিয়োগ,এনজিও এর চাকরির খবর,এনজিওতে চাকরি,এনজিও তে চাকরির খবর,এনজিও তে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি,
এনজিও তে চাকরির দরখাস্ত,এনজিওতে চাকরির নিয়োগ,নতুন এনজিও চাকরি,বিভিন্ন এনজিও চাকরি,বিভিন্ন এনজিও চাকরির খবর,কোম্পানি চাকরির খবর,কোম্পানি চাকরি খবর,কোম্পানি চাকরি ২০২০,কোম্পানিতে চাকরি ২০২০,কোম্পানি চাকরির বিজ্ঞপ্তি,কোম্পানির চাকরির খবর,কোম্পানিতে চাকরি চাই,

আমরা নিচের বিষয়সমূহ আমাদের চাকরি বা নিয়োগ বিজ্ঞপ্তি বিভাগে প্রকাশ করে থাকিঃ  

চাকরির খবর ২০২০ সরকারি,সরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো,চাকরির বাজার,আজকের চাকরির খবর,চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা,চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,নিয়োগ বিজ্ঞপ্তি 2020,daily education, চাকরির খবর পত্রিকা,চাকরির খবর ২০২০ সরকারি, চাকরির খবর ২০২০,চাকরির খবর apk,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,daily চাকরির খবর,e চাকরির খবর,চাকরির খবর govt, ,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2020,চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি,new চাকরির খবর,চাকরির খবর paper,চাকরির খবর পত্রিকা, চাকরির ডাক পত্রিকা, চাকরির বাজার পত্রিকা,সাপ্তাহিক চাকরির পত্রিকা

 

54 thoughts on “আশায় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০”

    1. চাকরি করতে চান তো বুঝলাম তো আমাদের কি করার আছে বলুন। প্রথম ছোট ছোট কোম্পানিতে জব শুরু করুন। চেষ্টা চালিয়ে যান, আবেদন করুন বিভিন্ন পদের জন্য। সরকারিতেও নিয়মতান্ত্রিকভাবে আবেদন করুন। লেগে পড়ে থাকলে ফল পাবেন অবশ্যই , হতাশ হবেন না।

      1. স্যার আমি মাস্টার্স পাশ আমি আপনার প্রতিষ্ঠানে চাকরি করে বেকারত্ব ঘোচাতে চাই।

    2. সিপাতুল আলম রনি

      আমার খুব ইচ্ছা আশা ব্যাংক এ চাকুরী করার । আমার একজন দুলাভাই যখন থেকে এই ব্যাংক চাকরি করছে । এই ব্যাংকের ভালো দিক গুলো শুনে আমি অনুপ্রাণিত হয়। যদি এই ব্যাংক চাকুরী পাই তবে সততার সাথে আমি চাকুরি করবো । স্যার…!

        1. আমি আগ্রহী,কিন্তু কোন লিংক এর মাধ্যমে পরূর্নাঙ্গ জীবন বৃত্তান্ত পাঠাবো? যানাবেন একটু…

          1. আমি মার্স্টাস পরিতেছি,আমার একটা চাকুরী প্রয়োজন,পরিবারের সবাই উপকৃত হবে ।আমি কঠিন পরিশ্রম করতে চাই ।আমাকে সুযোগ দিলে উপকৃত হবে ।

      1. রক্সি বুনার্জী

        আমি ব্যবস্থাপনা বিভাগ নিয়ে অনার্স চতুর্থ বর্ষে অধ্যায়নরত।
        আমার একটা চাকরি খুবই প্রয়োজন।

    3. আমার খুব ইচ্ছা আশা ব্যাংক এ চাকুরী করার । আমার মা ২০০৬ সাল থেকে এই ব্যাংক চাকরি করতেছে । এখনো করে। আমার মায়ের কাছ থেকে এই ব্যাংকের ভালো দিক গুলো শুনে আমি অনুপ্রাণিত হয়। যদি এই ব্যাংক চাকুরী পাই তবে সততার সাথে আমি চাকুরি করবো । স্যার…! আমার মা ভোলা চরফ্যাশন-২ কর্মরত আছে। ০১৭১৬৬১৪৩০০

    4. আমি এক জন দরিদ্র পরিবারের মেয়ে, আমি আশাকে খুব পছন্দ করি, এদের কার্যক্রম খুব সুন্দর, এখানে দরিদ্র পরিবারেরপাশে দাড়িয়ে তাকে বাচার অবলম্বন তৈরি করে দেয়। আশা প্রকল্প সবচেয়ে গুরুত্বপূর্ণ এনজি। তাই আমি মন প্রান দিয়ে আশায় কাজ করার জন্য আশাবাদ।
      ssc+hsc+hons first class

    5. পাপলু চন্দ্র দেব

      আমার খুব ইচ্ছা আশা ব্যাংক এ চাকুরী করার । আমার একজন আংকেল যখন থেকে এই ব্যাংক চাকরি করছে । এই ব্যাংকের ভালো দিক গুলো শুনে আমি অনুপ্রাণিত হই। যদি এই ব্যাংক চাকুরী পাই তবে সততার সাথে আমি চাকুরি করবো।

      1. এই প্রশ্নগুলোই আমাদের ফোরামে করুন, প্রশ্ন,জিজ্ঞাসা ও উত্তর পর্বের গ্রুপ তৈরি করা হয়েছে। আমাদের ফোরামে বিভিন্ন প্রশ্ন করুন, বিশেষজ্ঞ টীম উত্তর দিয়ে আপনার পাশে থাকবে। “Ask Question” এ ক্লিক করুন অথবা সেখান থেকে কমেন্ট করে উত্তর দিন।

  1. মোঃ শামীম মিয়া।

    আমি ব্যবস্থাপনা বিভাগ থেকে মাষ্টার্স পাশ করেছি। আমার একটি চাকরি খুবই প্রয়োজন।

      1. বার বার বলা সত্ত্বেও আপনারা কেন ফোন নাম্বার শেয়ার করেন ভাই ? নাম্বার শেয়ার করলে প্রতারিত হতে পারেন। দেখেন বেচে থাকার জন্য শুধু কি জব ই করতে হবে? আবার কেও তো সরকারি চাকরির জন্য বিষ ও খেয়ে ফেলে? কেন ভাই ? সংগ্রাম করেন, ৫০০-১০০০ টাকারো ব্যাবসা আছে, শুরু করে দিন। আমি অমুক পাশ তমুক পাশ কোন কাজে আসবে না যখন আপনার পকেটে টাকা নেই। লাইফে ইনভেস্ট করার মত চ্যালেঞ্জে নামুন আজ নয়তো কাল সফলতা আসবেই। আর হ্যাঁ আমাদের দেশের বেকার সমস্যা অনেক বড় সমস্যা। কি আর করবেন বলেন।

  2. সিপাতুল আলম রনি

    আমি এই বছর এইচএসসি পাশ করেছি। আমার একটা চাকুরী খুবই প্রয়োজন ।

  3. বেশিরভাগ সময়ে কম্পিউটারের পিছনে ব্যায় করেছি। কিন্তু সাঁটলিপিকা প্রশিক্ষন নিতে পারছিনা বলে প্রতিভা বিকশিত হচ্ছে না।

  4. সাহারিয়ার হোসাইন

    ভাই আমি এইস এস সি পাস করেছি আমার ড্রাইভিং লাইসেন্স আছে আমি শুধু ড্রাইভারদের চাকরির আবেদন দেখতে চাই

    1. আপনার জন্য পরামর্শ হলো তারা যেভাবে লোক নিয়োগ দেয়,ঠিক সেইভাবে ও সঠিকভাবে আবেদন করুন বা বিজ্ঞপ্তিতে যদি সাক্ষাৎকার উল্লেখ থাকে তাহলে মার্জিতভাবে সাক্ষাৎকার দিন। লেগে পড়ে থাকেন , ফলাফল আসবেই। একটা না হোক আরেকটি কোম্পানি বা সরকারি চাকরি আপনার জন্য অপেক্ষা করছে। আর যদি বারংবার ব্যর্থ হোন তাহলে ছোট ছোট ব্যাবসার প্লান করে লেগে যান কাজে, নিজ কাজে লজ্জা রাখবেন না। কিছু মনে কইরেন না এটা আদেশ / উপদেশ না পরামর্শ মাত্র । আমাদের সাইটে ভ্রমন করার জন্য অসংখ্য ধন্যবাদ। না তারপরেও কোন স্বহৃদয় ব্যক্তি বা কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি!

  5. মোঃ মাসুদরানা সরকার

    এটা খুবই গুরুত্বপূর্ণ একটি সাইট।

  6. জুলফিকার

    Assalamu-Alaikum. আমি আশা NGO ‘র একজন প্রত্যক্ষ দর্শী। খুব পছন্দ করি এই সংস্থাকে। শুধু চাকরি করার জন্য নয়, এদের উদ্দ্যোগটা খুবই মহৎ। তাই পছন্দ করি। সুযোগ হলে চাকরিও করার ইচ্ছে অনেক। গ্র্যাজুয়েশন কমপ্লিট করেছি In-sha-Allah. কেউ সুযোগ করে দিলে খুবই উপকৃত হবো। [email protected]
    ধন্যবাদ।

  7. আমি ইতিহাস থেকে অনার্স করেছি আমি কি আবেদন করতে পারব

  8. রিমা আক্তার

    আমি নারায়নগন্জ সিটি করপোরেশনে ইউএনডিপি প্রকল্পে কমিউনিটি ফ্যাসিলিটেটর হিসেবে জব করি।।। এইখানে পরিশ্রমের তুলনায় বেতন কম তাই আমি আশা ব্যাংকে জব করতে ইচ্ছুক।।

  9. স্যার আমি টাংগাইল জেলার মধুপুর থানার অধিবাসি।আমি অতি দরিদ্র পরিবারের সন্তান।অনেক কষ্টে অর্নাস শেষ করলাম এখন একটা কর্মের প্রয়োজন স্যার
    যদি আপনার সংস্হায় একটু সুযোগ করে দিতেন তাহলে
    উপকৃত হতাম।

  10. Md:Abdul Malek 01744616416

    স্যার,আমার বাবা হার্টের রোগী।আমাকে নিয়ে আমার বাবা সবসময় চিন্তা করেন। অনেক ছেলেদের আশা এনজিওতে চাকুরি হয়।আল্লাহ আমার ছেলের যেন আশা এনজিওতে চাকুরি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *