Skip to content

বাংলাদেশ চা বাগানে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    চা বাগানে চাকরি খুঁজছেন ? সম্প্রতি বাংলাদেশ চা বাগানের কর্তৃপক্ষ কর্তৃক জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের চা বোর্ড, প্রাইভেট মালিকানাধীন চা বাগান ও টি এস্টেটএ জনবলের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পাই।  

    পছন্দের এলাকায় পার্টটাইম/ফুলটাইম চাকরি খুঁজে পেতে এই অ্যাপটি ইন্সটল করে এখনই আবেদন করুন

    বর্তমানে আমাদের দেশে ১৬৭টি নিবন্ধিত চা বাগান ও টি এস্টেট রয়েছে। এসব চা বাগান ও টি এস্টেট চা বোর্ডের অধীনে তদারকি হয়। চা বাগান ও টি এস্টেটগুলো সিলেট বিভাগে রয়েছে ১২৯ বাগান ও টি এস্টেট। টি এস্টেট হল চা প্রক্রিয়াজাতকরণ, বাজারজাতকরণে আধুনিক সুযোগ সুবিধাসহ চা বাগান। তাই এখানে বিপুল সংখ্যক লোকবল-শ্রমিক নিয়োগের প্রয়োজন পড়ে।

    পদের নামঃ হেড অফ ইন্টারনাল কন্ট্রোল এন্ড কমপ্লায়েন্স

    পদের সংখ্যাঃ অনির্ধারিত
    বয়সসীমাঃ ৩৫-৫০ বছর
    আবেদনের শেষসীমাঃ ১১ জুন ২০২২

    চা বোর্ডে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ 

    চা বোর্ডে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    বাংলাদেশ চা বোর্ডের প্রধান কার্যক্রম হচ্ছে চা শিল্পের উন্নয়ন , বিপণন ও রপ্তানী বৃদ্ধির জন্য যাবতীয় ব্যবস্থা গ্রহণ, নিত্য নতুন চা বাগান প্রতিষ্ঠা ও  চা বাগান পুর্নবাসন, বাংলাদেশে উৎপাদিত চায়ের উপর কর আরোপ ও সামগ্রিকভাবে চা শিল্পের কার্যক্রম নিয়ন্ত্রণ করা। বাংলাদেশ চা বোর্ড নাসিরাবাদ, চট্টগ্রাম, বাংলাদেশে অবস্থিত  । বাংলাদেশের চা শিল্পকে পরিচিত করতে একটি মাধ্যম গড়ে তোলা এবং দেশে-বিদেশে চাপ্রেমীদের কাছে এ শিল্পকে তুলে ধরাই এ প্রদর্শনীর মূল উদ্দেশ্য।

    চা বাগানে নিয়োগ ২০২২,চা বাগানে চাকরি, চা বাগানে চাকরি ২০২২,চা বোর্ড কোথায়, সিলেটের চাকরির খবর ২০২২,বাংলাদেশ চা বোর্ড কোথায় অবস্থিত,bangladesh tea board job circular 2022,bangladesh tea board chittagong,bangladesh tea board address,sylhet tea garden job,bangladesh tea board job,tea board jobs 2022,tea garden manager jobs in bangladesh,bangladesh tea board job application form

    4 thoughts on “বাংলাদেশ চা বাগানে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

    Leave a Reply

    Your email address will not be published.

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" KFPlanet