১০ম গ্রেডের সরকারি সিনিয়র স্টাফ নার্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ (২৩৬৭ পদ)

নার্সিং এমন একটি মহৎ পেশা যা সাধারণ জনগণের স্বাস্থ্য পরিচর্যা ও স্বাস্থ্য সচেতনতামূলক কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত। স্টাফ নার্স পেশার সাথে সম্পৃক্ত, দক্ষ কিংবা প্রশিক্ষণপ্রাপ্ত ব্যক্তি নার্স বা সেবিকা নামে পরিচিত। সম্প্রতি সাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রালয় সিনিয়র স্টাফ নার্স পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে। এছাড়া সিনিয়র স্টাফ নার্স নিয়োগের পরীক্ষার খবরাখবর পাবেন আমাদের স্টাফ নার্স নিয়োগ পোস্টে।

  • পদের নামঃ স্টাফ নার্স
  • পদের সংখ্যাঃ ২৩৬৭ টি পদে
  • বেতনঃ ১৬,০০০-৩৮,৬৪০/-
  • শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত ইন্সটিটিউট থেকে নার্সিং এ  ডিপ্লোমা / বিএসসি ডিগ্রী।
  • আবেদন শুরুঃ আগামী ০৯ ফেব্রুয়ারি ২০২৩ দুপুর ১২টা থেকে
  • আবেদন শেষঃ আগামী ০৭ মার্চ ২০২৩ সন্ধ্যা ০৬ টা পর্যন্ত আবেদন করতে পারেবন।
  • আবেদন ফিঃ ৫০০৳
  • Online Application Form: bpsc.teletalk.com.bd

সরকারি চাকরি প্রার্থীর জন্য চলমান বিশেষ সব নিয়োগ বিজ্ঞপ্তি বা চাকরির খবর যা কে এফ প্ল্যানেট এর সরকারি জব সার্কুলার ক্যাটাগরিতে পাবেন। তাছাড়া বেসরকারি ও মেডিকেল জব ক্যাটাগরি তো আছেই। মেডিকেল কলেজে চাকরি পেতে বিভিন্ন মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন।

 সিনিয়র স্টাফ নার্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ পদের সংখ্যা ২৩৬৭ জন

STAFF NURSE

Application Start: 09 February 2023 

Application Deadline: 07 March 2023

 

04 19 Advertisement Combined January 2023 08

04 19 Advertisement Combined January 2023 09

04 19 Advertisement Combined January 2023 10

04 19 Advertisement Combined January 2023 11

04 19 Advertisement Combined January 2023 12

04 19 Advertisement Combined January 2023 13

04 19 Advertisement Combined January 2023 14

04 19 Advertisement Combined January 2023 15

04 19 Advertisement Combined January 2023 16

04 19 Advertisement Combined January 2023 18

Application Start: 09 February 2023 

Application Deadline: 07 March 2023

 

সিনিয়র স্টাফ নার্স নিয়োগের এমসিকিউ পরীক্ষা ২০২৩
পরীক্ষার ধরনঃ এমসিকিউ
পরীক্ষার নোটিশ প্রকাশঃ ৩০ জানুয়ারি ২০২৩
বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছিলঃ ২৭ এপ্রিল ২০২৩
MCQ পরীক্ষা হবেঃ ২৪ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ
সময়ঃ সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত

bpsc staff nurse

সুপারিশকৃত স্টাফ নার্সদের স্বাস্থ্য পরীক্ষার নোটিশ 

সিনিয়র স্টাফ নার্স নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩

 পিএসসি BPSC নার্স নিয়োগ বিজ্ঞপ্তি 

সিনিয়র স্টাফ নার্স নিয়োগের স্বাস্থ্য পরীক্ষা 

পৃথিবী এখন করোনা ভাইরাসের মহামারীতে আক্রান্ত।প্রতিদিনের হাজার হাজার মানুষ আক্রান্ত হচ্ছে।আর তাদের সেবা দিতে গিয়ে আক্রান্ত হচ্ছে অসংখ্য ডাক্তার ও নার্সরা।ইতিমধ্যে বাংলাদেশে অসংখ্য নার্স আক্রান্ত হয়েছে।সাধারন মানুষের  স্বাস্থ্যসেবা নিশ্চিত করার জন্য জরুরী ভিত্তিতে প্রধান্মন্ত্রী  সরকারি ভাবে নার্স নিয়োগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

নার্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

এই কারনে নতুন করে আরও  ৬ হাজার নার্স নিয়োগ দেয়া হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরই মধ্যে সেই প্রক্রিয়া শুরু হয়ে গেছে উল্লেখ করে তিনি বলেন, ‘এই চিকিৎসক ও নার্সদের করোনা চিকিৎসার জন্য বিশেষ প্রশিক্ষণ দেয়া হবে। করোনা চিকিৎসার জন্য প্রত্যেক জেলায় আইসিইউর (নিবিড় পরিচর্যা কেন্দ্র) ব্যবস্থা করা হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোমবার বগুড়া জেলা প্রশাসনের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন। তিনি রাজশাহী বিভাগের ৮ জেলা প্রশাসনের প্রতিনিধিদের সঙ্গে ভিডিও কনফারেন্সে মতবিনিময়ের অংশ হিসেবে বগুড়ার সঙ্গে কথা বলেন।স্বাস্থ্যসেবা প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, আমরা স্বাস্থ্যসেবার দিকে বিশেষ দৃষ্টি দিচ্ছি। আমরা প্রত্যেক জেলাতেই ভালো হাসপাতালগুলোতে আইসিইউর ব্যবস্থা করব। পর্যায়ক্রমে সব জেলাতেই এটি করে দেব।

ডাক্তার-নার্স নিয়োগের কথা উল্লেখ করে সরকারপ্রধান বলেন, করোনার চিকিৎসা করতে আমরা প্রায় দুই হাজার ডাক্তার নতুন নিয়োগ দেব। ইতিমধ্যে বিসিএস পরীক্ষা দিয়ে যারা রয়ে গেছেন, (উত্তীর্ণ কিন্তু সুপারিশপ্রাপ্ত নয়) তাদের থেকে আমরা নিচ্ছি। ৬ হাজার নার্সও আমরা নিয়োগ দেব। প্রক্রিয়া ইতিমধ্যে শুরু হয়ে গেছে। আমি নিজেই মিটিং করে এটি সব ঠিকঠাক করে দিয়েছি। এদের করোনার বিষয়ে বিশেষ প্রশিক্ষণ দেয়া হবে। বিদেশ থেকে লোক এনেও আমরা প্রশিক্ষণের ব্যবস্থা করাব। প্রশিক্ষণ নিয়ে তারা চিকিৎসাসেবা দেবে। পর্যায়ক্রমে ৬৪ জেলাতে এটি করা হবে। যাতে কোনো জায়গায় মানুষের চিকিৎসার অসুবিধা না হয়।


সরকারি নার্স নিয়োগ বিজ্ঞপ্তি 2023,সরকারি নার্স নিয়োগ,সরকারি নার্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,সরকারি নার্স নিয়োগ ২০২৩,
সরকারি নার্স নিয়োগ বিজ্ঞপ্তি,kfplanet.com,সিনিয়র স্টাফ নার্স পদে নিয়োগ বিজ্ঞপ্তি,সিনিয়র স্টাফ নার্স পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,সিনিয়র স্টাফ নার্স পদে নিয়োগ বিজ্ঞপ্তি 2023,সিনিয়র স্টাফ নার্স পদে নিয়োগ 2023,সিনিয়র স্টাফ নার্স পদে নিয়োগ ২০২৩,নার্স নিয়োগ ২০২৩,সিনিয়র স্টাফ নার্স নিয়োগ গাইড,nursing job circular 2023,staff nurse jobs in garments,nursing institute job circular,icddr mohakhali staff nurse job circular 2023,senior staff nurse result 2023,bd nurses job,,প্রতিদিনের সরকারি চাকরির খবর,আজকের চাকরির খবর ২০২৩,bd govt jobs,bd govt job circular,job circular in Bangladesh,all jobs bd newspaper,ngo job circular,bd job news bangla,

chakrir khobor, bd govt chakrir khobor,engineering job in Bangladesh, job bangladesh 2023,job at Bangladesh, job circular in Bangladesh, job opportunities in Bangladesh,top jobs in Bangladesh,news paper jobs, bangladesh job news, job news Bangladesh, chakrir khobor ,saptahik chakrir khobor,ajker chakrir khobor,chakrir potrika,ajker chakrir potrika, weekly job newspaper in bangladdesh,recent job circular,bd job news com, job news bd, bd job news today, recent job circular in Bangladesh, bd job circular,দৈনিক চাকরির খবর,চাকরির পত্রিকা,আজকের চাকরির খবর,chakrir khobor,সাপ্তাহিক চাকরির খবর,চাকরির খবর পত্রিকা আজকের,সাপ্তাহিক চাকরির পত্রিকা,saptahik chakrir khobor,চাকরির পত্রিকা আজকের,chakrir potrika,আজকের চাকরি,চাকরির খবর পত্রিকা,আজকের চাকরির পত্রিকা,সরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো,

আজকের নিয়োগ বিজ্ঞপ্তি,সরকারি চাকরির খবর,প্রথম আলো,চাকরির খবর,চাকরি খবর,chakrir khobor potrika,প্রথম আলো পত্রিকা চাকরির খবর,saptahik chakrir potrika,বেসরকারি চাকরি,প্রথম আলো পত্রিকা আজকের চাকরির খবর,চাকরির ডাক,ajker chakrir potrika,সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা,চাকরির খবর প্রথম আলো 2023,চাকরির খবর 2023,আজকের চাকরির বিজ্ঞপ্তি ২০২৩,নিয়োগ বিজ্ঞপ্তি 2023,চাকরির খবর ২০২৩,চাকরির খবর ২০২৩ সরকারি,সরকারি চাকরির খবর 2023,সাপ্তাহিক চাকরির খবর ২০২৩,সাপ্তাহিক চাকরির পত্রিকা 2023,সাপ্তাহিক চাকরির পত্রিকা ২০২৩,প্রথম আলো চাকরির বিজ্ঞপ্তি 2023,kfplanet.com,

One thought on “১০ম গ্রেডের সরকারি সিনিয়র স্টাফ নার্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ (২৩৬৭ পদ)

  1. আমার কাছে একজন লোক আছে
    ফোন দিয়ে যোগাযোগ করতে পারেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com